বুধবার, ০১ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর
মিয়ানমারের ইয়াঙ্গুন নদীতে ফেরি ডুবে এক নারীসহ তিনজন নিখোঁজ

মিয়ানমারের ইয়াঙ্গুন নদীতে ফেরি ডুবে এক নারীসহ তিনজন নিখোঁজ

কালের খবর নিউজ:

স্থানীয় সময় বুধবার ভোর সাড়ে ৪টার দিকে মিয়ানমারের ইয়াঙ্গুন নদীতে একটি ফেরিডুবির ঘটনায় এক নারীসহ তিনজন নিখোঁজ হয়েছে। দেশটির তথ্য মন্ত্রণালয় একথা জানান।
তথ্য মন্ত্রণালয় থেকে জানান, বুধবার ভোরে ফেরির একটি প্রপেলার বিকল হয়ে পড়লে এটি পাশের একটি মালবাহী জাহাজের ওপর আছড়ে পড়ে। ১৪ যাত্রী নিয়ে ফেরিটি দালা থেকে ইয়াঙ্গুন যাচ্ছিল।এই ঘটনায় ১১ যাত্রীকে উদ্ধার করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com